bangla news

যুবনেতাদের সঙ্গে বৈঠক খালেদার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-০৬ ১:১৭:৪৭ পিএম

বিএনপির যুব নেতাদের সঙ্গে বৈঠক করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাত সাড়ে ৯ টা থেকে ১২ টা পর্যন্ত দীর্ঘ সময় এ বৈঠক করেন তিনি।

ঢাকা: বিএনপির যুব নেতাদের সঙ্গে বৈঠক করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাত সাড়ে ৯ টা থেকে ১২ টা পর্যন্ত দীর্ঘ সময় এ বৈঠক করেন তিনি। গুলশানে তার রাজনৈতিক কার্যলয়ে এ বৈঠকে পৌর নির্বাচন, বিএনপির স্থাযী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর শারিরিক অবস্থা, হবিগঞ্জ-১ ও ব্রাহ্মণবাড়িয়া-৩ এর উপ নির্বাচনের বিষয় নিয়ে আলোচনা হয়।

দলের একটি সুত্র জানায়, এটা কোন আনুষ্ঠানিক বৈঠক নয়। বিএনপি নেত্রী যুব নেতাদের সঙ্গে পৌর নির্বাচন নিয়ে কথা বলেছেন।

এসময় সকলকে যার যার এলাকায় গিয়ে বিএনপি সর্মথিত প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেন।


খালেদা জিয়া যুব নেতাদের সকলকে দলের সর্বস্তরের নেতা কর্মীদের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক রেখে দলকে সাংগঠনিকভাবে আরো এগিয়ে নেয়িার জন্য নিরবে কাজ করার নির্দেশ দেন।

যুব নেতারা এসময় যার যার এলাকার সমস্যার কথা দলের নেত্রীর কাছে তুলে ধরেন।

বিএনপির একটি সুত্র জানায়, বৈঠকে বিএনপির ভাইসচেয়ারম্যান শমশের মোবিন চৌধুরী, উপদেষ্টা সাবিহ উদ্দিন আদম্মেদ, সাবেক মন্ত্রী বিএনপি নেতা গিয়াস কাদের চৌধুরী, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ, সালাউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, অ্যাডভোকেট মজিবুর রহমান সারোয়ার, এম ইলিয়াস আলী, বিরোধী দলীয় চিপ হুইপ জয়নুল আবদিন ফারুক, খাযরুল কবির খোকন ও হাবিবুন নবী খান সোহেল বৈঠকে উপস্থিত ছিলেন।

রাত ১১টার পর এ বৈঠকে যোগ দেন ঢাকা সিটি মেয়র ও ভাইসচেয়ারম্যান সাদেক হোসেন খোকা।

বাংলাদেশ সময় ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-01-06 13:17:47