ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২৪৪ পৌরসভার প্রার্থী তালিকা ঘোষণা বিএনপি’র

মান্নান মারুফ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১
২৪৪ পৌরসভার প্রার্থী তালিকা ঘোষণা বিএনপি’র

ঢাকা: পৌরসভা নির্বাচনে ২৪৪ জনের প্রার্থী তালিকা চুড়ান্ত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার এই তালিকা অনুযায়ী প্রার্থীদের জানিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে সূত্র।



তবে দলটি বিদ্রোহী প্রার্থীদের ঠেকাতে জোর চেষ্টা চালালেও অধিকাংশ জেলায় এখনও বিদ্রোহী প্রার্থী রয়ে গেছে এমনটাই বলছেন দলের বিভিন্ন পর্যায়ের নেতারা। বিদ্রোহী প্রার্থীদের তোয়াক্কা না করে বিএনপি এই তালিকা চুড়ান্ত করে প্রার্থীদেও জানিয়ে দিয়েছে বলেও অভিযোগ তাদের।

সারাদেশে এবছর ২৫৯টি পৌরসভার নির্বাচন হওয়ার কথা রয়েছে। বাকী ১৫টি পৌরসভার তালিকা দু এক দিনের মধ্যেই চুড়ান্ত করা হবে বলে দলটির দায়িত্বশীল সুত্র জানায়।

চূড়ান্ত করা হয়েছে এমন প্রার্থীরা হচ্ছেন: ঢাকা বিভাগের টাঙ্গাইল সদর জাফর আহমেদ, কালিহাতি আলী আকবার, মির্জাপুর এমডি শাহিদুর রহমান, সখীপুর খলিলুর রহমান, মধুপুর সরকার শহিদ, ধনবাড়ি এস এম সোবাহান, গোপালপুর জাহাঙ্গির আলম, ভূয়াপুর জাহাঙ্গির হোসাইন, ঘাটাইল মনজুরুল হক, ময়মনসিংহ সদর প্রফেসর শফিকুল ইসলাম, ফুলপুর আমিনুল হক, মুক্তাগাছা মনসুরুর রহমান খান, ত্রিশাল আমিনুল ইসলাম, গৌরীপুর সুজিৎ কুমার দাস, ইশ্বরগঞ্জ ফিরোজ আহমেদ বুলু, গফরগাঁও এমডি ফজলুল হক, নান্দাইল আজিজুল ইসলাম পিপুল।  

বিস্তারিত আসছে ............

বাংলাদেশ সময় ২৩৪১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।