ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

রাজনীতি

বিএনপি-জামায়াত দ্রব্যমূল্য বাড়ানোর চেষ্টা করছে : নানক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১০
বিএনপি-জামায়াত দ্রব্যমূল্য বাড়ানোর চেষ্টা করছে : নানক

ঢাকা: বিএনপি-জামায়াত জোটের লোকজন চাল-ডাল গুদামজাত করে দ্রব্যমূল্য বাড়ানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

প্রশাসনের বিভিন্ন েেত্র বিএনপি-জামায়াতের নিয়োগ দেওয়া লোক থাকায় সরকারের উন্নয়ন কার্যক্রম ব্যাহত হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।



শনিবার আওয়ামী যুবলীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।

যুদ্ধাপরাধীদের বিচার ত্বরান্বিত করা ও বিএনপির ‘অপরাজনীতিকে’ প্রতিহত করার ল্েয ওই সভার আয়োজন করা হয়।

সভায় নানক বলেন, ‘২০০১ সালে মতায় আসার পর বিএনপি-জামায়াত জোট মিলে প্রশাসনকে তাদের মতো করে ঢেলে সাজিয়েছিল। যার মূল ল্যই ছিল আওয়ামী লীগকে ধ্বংস করা। বর্তমানে প্রশাসনের বিভিন্ন েেত্র বিএনপি-জামায়াতের লোক থাকার কারণেই আমাদের উন্নয়নের ধারা ব্যাহত হচ্ছে। ’

প্রতিমন্ত্রী আরো বলেন, ‘২১ আগস্টের গ্রেনেড হামলা, ১০ ট্রাক অস্ত্র মামলা, যুদ্ধাপরাধীদের বিচার, তারেক রহমানের দুর্নীতি, বিদ্যুৎ খাতে লুটপাটের বিচার এবং ইশতেহার ঘোষিত কর্মসূচি সরকার যাতে বাস্তবায়ন করতে না পারে সে জন্য বিএনপি-জামায়াত জোট দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। ’

রাজধানীর একটি হোটেলে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।


বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa