bangla news

হরিণাকুণ্ডুতে সন্ত্রাসী হামলায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীসহ ৩ নেতা আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১২-২৯ ৬:০০:০৭ এএম

ঝিনাইদহের হরিণাকুণ্ডু শহরে ভোটের প্রচারণা চালানোর সময় সন্ত্রাসী হামলায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জিন্নাতুল হক, উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল মোমিন ও পৌর বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম আহত হয়েছেন।

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুণ্ডু শহরে ভোটের প্রচারণা চালানোর সময় সন্ত্রাসী হামলায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জিন্নাতুল হক, উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল মোমিন ও পৌর বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম আহত হয়েছেন।

সন্ত্রাসীরা বুধবার সকাল ৮টার দিকে ৮টি মোটরসাইকেলে করে পৌরসভার চিথলিয়াপাড়ায় এসে এ হামলা চালায়।

হরিনাকুণ্ডু থানার ওসি জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, বুধবার সকাল ৮টার দিকে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জিন্নাতুল হক সমর্থকদের নিয়ে পৌরসভার চিথলিয়াপাড়া এলাকায় ভোট চাইতে বের হন। এ সময় প্রতিপ মেয়র প্রার্থী শাহিন রেজা রিন্টুর সমর্থকরা বিএনপি সমর্থিত প্রার্থী ও তার সঙ্গীদের উপর চড়াও হয় এবং রড দিয়ে পিটিয়ে আহত করে।

তবে এ ঘটনায় কেউ মামলা করতে থানায় আসেননি বলেও জানান ওসি।

এদিকে এই হামলার জন্য হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডএমএ মজিদ আওয়ামী লীগকে দায়ী করেছেন।

বুধবার বেলা ১১টার সময় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জিন্নাতুল হকের বৈঠাপাড়ার বাসায় এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও বহু অপহরণ মামলার নায়ক মানিক ও মিঠুসহ ৮/১১০ জন সন্ত্রাসী হামলার সাথে জড়িত।

সাংবাদিক সম্মেলনে হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন চেয়ারম্যান, মোজাম্মেল হক, তাইজেল হোসেন ও জমির উদ্দীন মোলা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-12-29 06:00:07