ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বাধীনতা দিবস উপলক্ষে তৈরি আমাদের ৬৫টি গেট ভেঙ্গে ফেলা হয়েছে: আমান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

ঢাকা: আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডারদের নিয়ে পুলিশ স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির তৈরি করা ৬৫টি গেট ভেঙ্গে ফেলেছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান।

শুক্রবার সন্ধ্যায় বাংলানিউজকে তিনি বলেছেন, ‘আমিনবাজারসহ আমার নির্বাচনী এলাকায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ৬৫টি গেট তৈরি করেছিলাম।

কিন্তু সন্ধ্যায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডারদের নিয়ে পুলিশ সেসব গেট ভেঙ্গে দিয়েছে। এসব গেটের সব ক’টিতেই জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছবি টানানো ছিলো। তাদের ছবিও ভাঙচুর করা হয়েছে। ’

আমান আরো বলেন, ‘আমাদের গেট ভাঙ্গা হলেও আওয়ামী লীগের তৈরি কোনো গেটই ভাঙ্গা হয়নি। ’

এদিকে সাভার সার্কেলের এএসপি শাহজাহান মিয়া ওই অভিযোগ অস্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। অপ্রীতিকর কোনো ঘটনা ঘটার সুযোগ নেই। ’

পুলিশ সূত্র জানায়, বিকেলের দিকে আমিনবাজার এলাকায় গেট বানানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে বাদানুবাদ হয়। পরে স্থানীয় বিএনপি নেতা কফিল উদ্দিনের নেতৃত্বে তার মালিকানাধীন কফিল ফিলিং স্টেশনের সামনে ছয়টি গেট তৈরি করেন বিএনপি নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad