bangla news

স্বাধীনতা দিবস উপলক্ষে তৈরি আমাদের ৬৫টি গেট ভেঙ্গে ফেলা হয়েছে: আমান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৫ ১২:২৮:৫০ পিএম

আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডারদের নিয়ে পুলিশ স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির তৈরি করা ৬৫টি গেট ভেঙ্গে ফেলেছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান।

ঢাকা: আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডারদের নিয়ে পুলিশ স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির তৈরি করা ৬৫টি গেট ভেঙ্গে ফেলেছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান।

শুক্রবার সন্ধ্যায় বাংলানিউজকে তিনি বলেছেন, ‘আমিনবাজারসহ আমার নির্বাচনী এলাকায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ৬৫টি গেট তৈরি করেছিলাম। কিন্তু সন্ধ্যায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডারদের নিয়ে পুলিশ সেসব গেট ভেঙ্গে দিয়েছে। এসব গেটের সব ক’টিতেই জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছবি টানানো ছিলো। তাদের ছবিও ভাঙচুর করা হয়েছে।’

আমান আরো বলেন, ‘আমাদের গেট ভাঙ্গা হলেও আওয়ামী লীগের তৈরি কোনো গেটই ভাঙ্গা হয়নি।’

এদিকে সাভার সার্কেলের এএসপি শাহজাহান মিয়া ওই অভিযোগ অস্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। অপ্রীতিকর কোনো ঘটনা ঘটার সুযোগ নেই।’

পুলিশ সূত্র জানায়, বিকেলের দিকে আমিনবাজার এলাকায় গেট বানানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে বাদানুবাদ হয়। পরে স্থানীয় বিএনপি নেতা কফিল উদ্দিনের নেতৃত্বে তার মালিকানাধীন কফিল ফিলিং স্টেশনের সামনে ছয়টি গেট তৈরি করেন বিএনপি নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-03-25 12:28:50