ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

রাজনীতি

পৌর নির্বাচন: যশোরে জমজমাট প্রচার

জামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১০

বেনাপোল: প্রতীক বরাদ্দের পরপরই মঙ্গলবার যশোরের সাতটি পৌরসভায় জমজমাট প্রচারে নেমেছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। দুপুরের পর থেকেই সবকটি পৌর এলাকায় প্রার্থীদের পক্ষে মাইকিং করে ভোট ও দোয়া চাওয়া হচ্ছে।



এদিন সকালে সংশ্লিষ্ট উপজেলা পরিষদসমূহে সহকারী রিটার্নিং অফিসাররা আনুষ্ঠানিকভাবে মেয়র, কাউন্সিলর ও সংরতি মহিলা কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।

এর মধ্যে বেনাপোল পৌরসভায় মেয়র পদের ৪ প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের আশরাফুল আলম লিটন দোয়াত কলম, সিরাজুল ইসলাম সিরাজ আনারস ও অহিদুজ্জামান অহিদ তালা এবং বিএনপির নাজিম উদ্দিন দেওয়াল ঘড়ি মার্কা পেয়েছেন।

যশোর পৌরসভায় মেয়র পদে বর্তমান মেয়র আওয়ামী লীগের এসএম কামরুজ্জামান চুন্নু আনারস, বিএনপির মারুফুল ইসলাম তালা, নাগরিক কমিটির প্রার্থী ওয়ার্কার্স পার্টি নেতা ইকবাল কবির জাহিদ দোয়াত কলম, জাতীয় পার্টির শরিফুল ইসলাম চৌধুরী সরু দেওয়াল ঘড়ি ও ইশা আন্দোলনের ফজলুল করিম টেলিফোন মার্কা পেয়েছেন।

বাঘারপাড়া পৌরসভায় মেয়র প্রার্থী বিএনপি আব্দুল হাই মনা তালা, আব্দুর রহমান মিন্টু দেওয়াল ঘড়ি ও জাহাঙ্গীর ফকির জাহাজ, আওয়ামী লীগের সোলাইমান হোসেন কাপ-পিরিচ, জয়নাল আবেদীন আনারস ও কামরুজ্জামান বাচ্চু চশমা এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র খলিলুর রহমান বিশ্বাস পেয়েছেন দোয়াত কলম মার্কা।

কেশবপুর পৌরসভায় বর্তমান মেয়র বিএনপির আব্দুস সামাদ বিশ্বাস আনারস ও আওয়ামী লীগের অ্যাডভোকেট মিলন মিত্র তালা প্রতীক পেয়েছেন।

মনিরামপুর পৌরসভায় সাবেক মেয়র আওয়ামী লীগের আমজাদ হোসেন লাভলু দোয়াত কলম এবং বর্তমান মেয়র বিএনপির শহীদ ইকবাল হোসেন দেওয়াল ঘড়ি ও একই দলের আব্দুল মজিদ গাজী পেয়েছেন আনারস প্রতীক।

নওয়াপাড়া পৌরসভায় মেয়র পদের ৬ জন প্রার্থী হলেন বর্তমান মেয়র আওয়ামী লীগের এনামুল হক বাবুল তালা, বিএনপির রবিউল হোসেন রবি চশমা ও জাতীয় পার্টির শাহ আশরাফুজ্জামান আনারস মার্কা পেয়েছেন।

চৌগাছা পৌরসভায় বর্তমান মেয়র বিএনপির সেলিম রেজা আওলিয়ার দেওয়াল ঘড়ি এবং আওয়ামী লীগের এসএম সাইফুর রহমান বাবুল তালা ও দেওয়ান তৌহিদুর রহমান পেয়েছেন দেওয়াল ঘড়ি প্রতীক।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa