ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জ-১ ও ব্রাক্ষণবাড়িয়া-৩ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত বিএনপির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১০
হবিগঞ্জ-১ ও ব্রাক্ষণবাড়িয়া-৩ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত বিএনপির

ঢাকা: হবিগঞ্জ-১ ও ব্রাক্ষণবাড়িয়া-৩ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। মঙ্গলবার রাতে গুলশানে দলের চেয়ারপার্সনের কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

 

বৈঠকের পর স্থায়ী কমিটির সদস্য আর এ গনি সাংবাদিকদের বলেন, " এ সিদ্ধান্তসহ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অন্যান্য প্রস্তাব আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের জানানো হবে। "

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সভাপতিত্বে রাত ৮টা ২০ মিনিট থেকে ১০টা পর্যন্ত বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি, উপনির্বাচন ও পৌর নির্বাচনের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন স্থায়ী কমিটির সদস্যরা।

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ড. খন্দকার মোশারফ হোসেন, আর এ গনি, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, বিগ্রেডিয়ার (অব.) আসম হান্নান শাহ, ড. আব্দুল মঈন খান, এমকে আনোয়ার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বেগম সারোয়ারী রহমান, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

মহাসচিব খন্দকার দেলোয়ার অসুস্থতার কারণে বৈঠকে উপস্থিত হতে পারেননি।

মির্জা আব্বাস বিদেশে থাকায় বৈঠকে উপস্থিত হতে পারেননি। সালাউদ্দিন কাদের চৌধুরী রয়েছেন কারাগারে। ব্যারিস্টার মওদুদ আহমদ ও তারিকুল ইসলাম আছেন যার যার নির্বাচনী এলাকায়। তারেক রহমান লন্ডনে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।