ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের বিচারে আমার শাসনামলই এগিয়ে: এরশাদ

স্টাফ করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১০
উন্নয়নের বিচারে আমার শাসনামলই এগিয়ে: এরশাদ

ঢাকা: নিজের শাসনামলের উন্নয়নের তুলনামূলক চিত্র তুলে ধরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দাবি করেছেন, তার শাসনামলের মতো অন্য কোনো সময় এতো উন্নয়ন হয়নি।

তার ভাষায়, ‘আমার আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলেই হয়নি।

এরপরও যদি আমাকে স্বৈরশাসক বলা হয় তাহলে আমি মনে করি আমার মতো স্বৈরশাসক দেশে আরও জন্ম নেওয়া উচিত। ’

সোমবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাপার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহত্তর ঢাকা জেলার নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ একথা বলেন।

তিনি আরও বলেন, ‘হাইকোর্ট আমার শাসন আমলের পাঁচ বছরকে বৈধতা দিয়েছে। এখন কেউ আমাকে স্বৈরশাসক বলতে পারবে না। ’

জাতীয় পার্টির সঙ্গে মহাজোট অবিচার করেছে- এ মন্তব্য করে জাপা চেয়ারম্যান বলেন, ‘যারা আমাদের সঙ্গে রাজনীতি করে তারা আমাদের বন্ধু। গত সংসদ নির্বাচনে আসন দেওয়ার ক্ষেত্রে মহাজোট আমাদের সঙ্গে অবিচার করেছে। কেউ কখনও আমদের প্রতি ন্যায়বিচার করেনি। পৌর নির্বাচনের ক্ষেত্রে একই রকম করা হচ্ছে। ’

ব্রাহ্মণবাড়িয়া-৩ ও হবিগঞ্জ-১ আসনের উপনির্বাচন সম্পর্কে তিনি বলেন, ‘মহাজোট ক্ষমতায় যাওয়ার পর যতগুলো উপ-নির্বাচন হয়েছে তার কোনোটিতে আমরা আওয়ামী লীগকে আবার কোনোটিতে আওয়ামী লীগ আমাদের ছাড় দিয়েছে। হবিগঞ্জ এবং ব্রাক্ষ্মণবাড়িয়া উপ-নির্বাচনে আওয়ামী লীগ যদি আমাদের ছাড় না দেয়, তাহলে এককভাবে নির্বাচন করে দেখিয়ে দেব জাপা কতোটা জনপ্রিয়। ’

জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য তাজুল ইসলাম চৈধুরী, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহমুদ হাসান, ভাইস চেয়ারম্যান এস এম ফয়সাল চিশতিসহ বৃহত্তর ঢাকা জেলার জাপা নেতারা।

বাংলাদেশ সময় ১৪৫৩ ঘণ্টা, ২৭ ডিসেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।