ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ব্যাংককে ছোট ছেলের সঙ্গে দেখা করলেন খালেদা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০
ব্যাংককে ছোট ছেলের সঙ্গে দেখা করলেন খালেদা

ঢাকা: ব্যাংককে চিকিৎসাধীন ছোট ছেলে কোকোর সঙ্গে বৃহস্পতিবার সন্ধ্যায় দেখা করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় ছেলের শারীরিক অবস্থাসহ বিভিন্ন বিষয়ে তিনি খোঁজ খবর নিয়েছেন।



চীন সফর শেষে বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল তিনটা ২০ মিনিটে খালেদা বেইজিং থেকে ব্যাংকক পৌঁছেন।

শুক্রবার তার দেশে ফেরার কথা রয়েছে। এদিন দুপুর সাড়ে ১২টায় হযরত শাহজালাল (রা) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন। সকাল সাড়ে ১০টায় তিনি ব্যাংকক থেকে থাই এয়ারওয়েজে ঢাকায় রওনা হবেন।

এর আগে চীনের কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে ৬ সফর সঙ্গীসহ ১৮ ডিসেম্বর থাই এয়ারওয়েজে তিনি ঢাকা ত্যাগ করেন। ওইদিন তিনি ব্যাংককে অবস্থান করে ছোট ছেলের সঙ্গে দেখা করেন ও তার খোঁজ খবর নেন।

১৯ তারিখ বিকেলে তিনি বেইজিং পৌঁছেন।

তাকে বিমানবন্দরে তাকে স্বাগত জানান চীনের কমিউনিস্ট পার্টির ডিরেক্টর জেনারেল ইউন সিডং। সোমবার তিনি চীনের ভাইস প্রেসিডেন্ট জি জিনপিং-এর সঙ্গে বৈঠক করেন। এছাড়া তিনি চীনের আধুনিক গভীর সমুদ্রবন্দর তায়ানজিনসহ দেশটির বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

এদিকে বিমানবন্দরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সংবর্ধনা দিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন দলের নেতা-কর্মীরা। প্রস্তুতি হিসেবে গত বুধবার বেলা ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহাসচিব খোন্দকার দেলায়ার হোসেনের সভাপতিত্বে  বিশেষ যৌথসভা অনুষ্ঠিত হয়। এ বৈঠকে দলের সিনিয়র নেতৃবৃন্দ ও সহযোগি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


বাংলাদেশ সময় : ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।