ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সাকার বিচার করতে শেখ হাসিনাই যথেষ্ট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০
‘সাকার বিচার করতে শেখ হাসিনাই যথেষ্ট’

ঢাকা: ‘বঙ্গবন্ধু বা ইন্দিরা গান্ধী নয়, বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনাই সাকা চৌধুরীর বিচার করার জন্য যথেষ্ট’, এ কথা বলেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও বিশিষ্ট চলচ্চিত্রকার আলমগীর কুমকুম।

রোববার দুপুরে রাজধানীর মুক্তিভবন মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ডেমরা থানা আয়োজিত ‘জাতিকে কলঙ্কমুক্ত করতে যুদ্ধাপরাধীদের বিচার তরান্বিত করুন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।



আলমগীর কুমকুম বলেন, ‘কয়েকদিন আগেও সাকা চৌধুরী দম্ভোক্তি করেছেন যে, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কবর থেকে উঠে এলেও আমার বিচার করতে পারবে না। তার মতো শয়তানের বিচারের জন্য বঙ্গবন্ধু বা ইন্দিরা গান্ধী নয় বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনাই যথেষ্ট। ’

তিনি বলেন, ‘কেবল সাকা আর মীর কাশেমকে ধরলেই চলবে না, এদের পেছনে আরও অগণিত শয়তান আছে। তাদেরকেও তালিকা করে ধরতে হবে’

তিনি আরও বলেন, ‘আমরা আশা করছি বাংলার মাটিতে এসব যুদ্ধাপরাধীদের ঠাঁই হবে না। শেখ হাসিনার নেতৃত্বে এদের বিচার বাংলার মাটিতে হবেই। ’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ডেমরা থানা শাখার আহ্বায়ক হাবিবুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এমএ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, অভিনেত্রী মুক্তা আহসান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা মহানগর শাখার সদস্য সচিব নাজমুল হাসান পলাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।