ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রেজওয়ান আহাম্মদের শপথগ্রহণ

বাংলানিউজ পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ৮, ২০১৩
রেজওয়ান আহাম্মদের শপথগ্রহণ

ঢাকা: কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের শপথগ্রহণ অনুষ্ঠান সোমবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়েছে। সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার অফিসকক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যের শপথ বাক্য পাঠ করান।



আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি, জাতীয় সংসদের হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আব্দুল হাই এমপি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. মোতাহার হোসেন এমপি, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি, মো. মুজিবুল হক এমপি, মোঃ আফজাল হোসেন এমপি, এনামুল হক এমপি, মাহাবুব আরা বেগম গিনি এমপি, জাহানারা বেগম এমপি এবং নির্বাচন কমিশন সচিব ড. মোহাম্মদ সাদিক শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদের সচিব মো. মাহ্ফুজুর রহমান শপথ অনুষ্ঠান পরিচালনা করেন।

শপথগ্রহণ শেষে কিশোরগঞ্জ-৪ আসনের উপনির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ধানমণ্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য, ১৬৫ কিশোরঞ্জ-৪ আসনে সাতবারের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক স্পিকার মো. আবদুল হামিদ অ্যাডভোকেট রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় আসনটি শূন্য হয়। গত ৩ জুলাই অনুষ্ঠিত উপ-নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা রেজওয়ান আহাম্মদ তৌফিক এক লাখ ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী সৈয়দ মহিতুল ইসলাম পান ৫৯ হাজার ৭০ ভোট।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৩
বিজ্ঞপ্তি/ সম্পাদনা: হাসান শাহরিয়ার হৃদয়, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।