ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে বামমোর্চার বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১০

ঢাকা: যুদ্ধাপরাধীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে রোববার বিকেলে জাতীয় প্রেসকাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে গণতান্ত্রিক বামমোর্চা।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ), গণফ্রন্ট, গণতান্ত্রিক বিপ্লবী পর্টি, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, জাতীয় গণফ্রন্টসহ বেশ কয়েকটি রাজনৈতিক দল ও বাম সংগঠন গণতান্ত্রিক বামমোর্চার এ বিক্ষোভ সমাবেশ ও মিছিলে নিজ নিজ ব্যানারে অংশ নেয়।



জাতীয় গণফ্রণ্টের প্রধান সমন্বয়ক টিপু বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদের কেন্দ্রীয় নেতা বজলুর রশিদ ফিরোজ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বামমোর্চার কেন্দ্রীয় নেতা বাবুল বিশ্বাস, বদরুল আলম প্রমুখ।

সভাপতির বক্তব্যে টিপু বিশ্বাস বলেন, ‘এ সরকার যুদ্ধাপরাধীদের বিচার করবে না। তারা বিচারের নামে জনগণের আইওয়াশ করবে মাত্র। কিন্তু দেশের জনগণ যখন জেগে উঠবে, তখন কেবল যুদ্ধাপরাধীদেরই বিচার করবে না,গত ৪০ বছর ধরে যারা এ দেশ লুটে-পুটে খেয়েছে, তাদেরও বিচার করবে। ’

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।