ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিরোধী দলের অপপ্রচারের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে: এইচ.টি.ইমাম

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১০

রাজশাহী: প্রধানমন্ত্রীর সংস্থাপন ও প্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচ.টি.ইমাম বলেছেন, দেশব্যাপী বিএনপি-জামায়াতের অপপ্রচারের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। পাড়া-মহল্লা থেকে চায়ের স্টল সবখানেই প্রচার প্রচারণার মাধ্যমে বিরোধী দলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।



শুক্রবার সকার ১১টায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা এবং তথ্য ও গবেষণা সম্পাদকদের নিয়ে রাজশাহী বিভাগীয় কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম.খায়রুজ্জামান লিটন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী এনামুল হক, আওয়ামী লীগের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জাতীয় সংসদের তথ্য স্থায়ী কমিটির সদস্য শাহরিয়ার আলম এমপি।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ব্যবস্থাপনায় আয়োজিত এই  কর্মশালায় জেলা ও উপজেলা পর্যায়ের প্রচার ও প্রকাশনা এবং তথ্য ও গবেষণা সম্পাদকরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।