ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শিক্ষামন্ত্রী নাস্তিক: এ টি এম আজহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
শিক্ষামন্ত্রী নাস্তিক: এ টি এম আজহার

ঢাকা: শিক্ষামন্ত্রীকে নাস্তিক বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এ টি এম আজহারুল ইসলাম।

বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ ঢাকা মহানগর জামায়াতের কেন্দ্রীয় কার্যালয় চত্ব¡রে এক সমাবেশে তিনি বলেন, শব্দের মারপ্যাঁচে শিক্ষামন্ত্রী মানুষকে ধোঁকা দিয়ে ধর্মহীন ও নাস্তিক শিক্ষানীতি জনগণের ওপর চাপিয়ে দিতে চান।

কিন্তু ৯০ ভাগ মুসলমানের এই দেশে এই নীতি বাস্তবায়ন করতে দেওয়া হবে না।  

দ্রব্যমূল্যের ঊর্র্দ্ধগতি, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও ৩০ নভেম্বরের হরতালে পুলিশি হামলা, মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর জামায়াত এ সমাবেশ আয়োজন করে।

এ টি এম আজহার বলেন, দেশের সব বিবেকবান ঈমানদার মানুষের বিরোধীতা সত্ত্বেও একদিন আলোচনা করেই সংসদে জাতীয় শিক্ষানীতি পাশ করেছেন।

দেশ ৯০’ এর গণঅভ্যুত্থানের দিকে যাচ্ছে মন্তব্য করে সরকারের উদ্দেশে আজহারুল ইসলাম বলেন, ‘জনগণ কথা বলার সাহস পাচ্ছে না। কিন্তু একবার কথা বলার সুযোগ পেলে দেখবেন আপনাদের পরিণতি কি দাঁড়ায়।
 
ঢাকা মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর হামিদুর রহমান আজাদ এমপির সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান, ঢাকা মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি আব্দুল হালিম, কর্মপরিষদের সদস্য ডা. রিদওয়ান উল্লাহ শাহিদী প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি নরুল ইসলাম বুলবুল।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।