ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাকা জেলা প্রশাসকের কাছে জামায়াতের স্মারকলিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১০

ঢাকা: দলের শীর্ষনেতাদের আটক, পানি-বিদ্যুৎ-গ্যাস সমস্যা, সরকারের ব্যর্থতা, বিরোধী দলের উপর দমন-নির্যাতন , ইসলামী মূল্যবোধের উপর আঘাত ও ধর্মহীন শিক্ষানীতি চালুর অপচেষ্টার প্রতিবাদে ঢাকা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।
 
মঙ্গলবার দুপুরে দলটির ঢাকা জেলা শাখার সেক্রেটারি মো. শাহিনুল ইসলামের নেতৃত্বে জেলা প্রশাসক মো. মহিবুল হকের কাছে এ স্মারকলিপি দেওয়া হয়।



এসময় জামায়াতে ইসলামীর ঢাকা জেলা শাখার অফিস সেক্রেটারি একেএম বদরুল আলম, ফারুক চৌধুরী, শাহাদাৎ হোসেন, আব্দুর রহমান, অ্যাডভোকেট এসএম কামাল উদ্দিন আহমেদসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক স্মারকলিপি গ্রহণ করে তা যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেবার আশ্বাস দেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, দেশের মানুষের জন্য যখন গ্যাস, পানি ও বিদ্যুতের সুব্যবস্থা করা সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ, তখন সরকার সেদিকে নজর না দিয়ে বিরোধী দলকে দমনের অপচেষ্টা চালাচ্ছে।

যুদ্ধাপরাধের মামলায় গ্রেপ্তার জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামী, নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী, সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ জামায়াতের শীর্ষনেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করা হয় স্মারকলিপিতে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।