ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

আনসার আলীর মৃত্যুতে খালেদার শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৩
আনসার আলীর মৃত্যুতে খালেদার শোক

ঢাকা: বিএনপি নেতা, সাবেক মন্ত্রী আনসার আলী সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া।

সোমবার দলটির সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে খালেদা জিয়া এ শোকের কথা জানান।



সোমবার সকালে রাজধানীর বারডেম হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় আনসার আলী সিদ্দিকী ইন্তেকাল করেন (ইন্নালি.... রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮০)বছর।

খালেদা জিয়া এক শোকবার্তায় বলেন, “সিরাজগঞ্জ জেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে সুসংগঠিত এবং অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে বেগবান করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন আনসার আলী সিদ্দিকী। ”

“তাঁর মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা বিএনপি একজন সুদক্ষ, কর্মনিষ্ঠ ও জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো” বলেও মন্তব্য করেন খালেদা।

বিএনপি চেয়ারপার্সন মরহুম আনসার আলী সিদ্দিকীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে  রেখে গেছেন। তাঁর নামাজে জানাযা সোমবার বাদ আছর উত্তরা ৪ নং সেক্টরের দারুস সালাম মসজিদে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৩
এমএম/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।