ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ইবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

ইবি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের জিয়াউর রহমান হল ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩ জন আহত হয়েছে।

আহতরা হলেন- জাপান, রাসেল ও হল ডাইনিং ম্যানেজার মন্টু মিয়া।

তাদের ইবি মেডিকেলে ভর্তি করা হয়েছে।

প্রত্যদর্শীরা জানায়, বুধবার বেলা আড়াইটার দিকে ছাত্রলীগকর্মী প্রিন্স, রাসেলসহ কয়েকজন জিয়াউর রহমান হলের ডাইনিংয়ে খাবার খেতে যায়। এ সময় খাবারের নিম্নমান নিয়ে ডাইনিং ম্যানেজার মন্টু মিয়ার সঙ্গে প্রিন্স এর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছাত্রলীগ কর্মীরা উত্তেজিত হয়ে ডাইনিং ম্যানেজারকে বেধড়ক মারধর করে আহত করে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা জাপান জিয়া হলের সামনে রাসেল ও প্রিন্সকে চড় মারে। পরে মাসুদ, রাসেল ও প্রিন্সের নেতৃত্বে ২০/২৫ জনের একটি গ্রুপ ছাত্রলীগ নেতা জাপানকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে হল ছাত্রলীগ নেতা জাপান বাংলানিউজকে বলেন, ‘ছাত্রলীগকর্মী মাসুদ ও প্রিন্স ডাইনিং ম্যানেজারের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করে। ম্যানেজার চাঁদা দিতে অস্বীকার করায় তারা তাকে পিটিয়ে আহত করে। আমি এর প্রতিবাদ করায় তারা আমাকেও ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে। ’

ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক শামসুজ্জামান তুহিন বাংলানিউজকে বলেন, ‘সাধারণ একটি বিষয়কে নিয়ে ছাত্রলীগকর্মীদের মধ্যে সমস্যা হয়েছে। বিষয়টি আমি সমাধান করে দিয়েছি। ’

জানা যায়, সংঘর্ষে লিপ্ত উভয় গ্রুপের কর্মীরা ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী। এ ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময় : ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।