ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেরপুরে যুবলীগ-জাপা সংঘর্ষ ॥ পানি সম্পদ প্রতিমন্ত্রীর গাড়ি ভাংচুর, আহত ৩০

আব্দুর রফিক মজিদ, শেরপুর প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১০

শেরপুর: শেরপুর সদর উপজেলার কামারের চর বাজার এলাকায় বুধবার পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ মাহবুবুর রহমানের জনসভায় স্থানীয় যুবলীগ ও জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষের সময় প্রতিমন্ত্রীর গাড়ি ভাংচুর করা হয়।

এ ঘটনায় পুলিশ সুপার ও সাংবাদিকসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।    

সংর্ঘষের এক পর্যায়ে প্রতিমন্ত্রী মোহাম্মদ মাহবুবুর রহমান অবরুদ্ধ হয়ে পড়লে স্থানীয় কামারের চর  কলেজে আশ্রয় নেন। পরে তাকে নিরাপদে জেলা সার্কিট হাউজে পৌঁছে দেওয়ার হয়।

প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, পানি সম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার কামারের চর-ঘুঘুরাকান্দি ব্রহ্মপুত্র নদের বিধ্বস্ত বেড়ি বাঁধ পরির্দশনের পর স্থানীয় কামারের চর বাজার মাঠে আয়োজিত এক জনসভায় যোগ দেন। জনসভায় বক্তব্য দেওয়ার সুযোগ না পেয়ে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াছউদ্দিন সভামঞ্চের পাশেই দাঁড়িয়ে ভাষণ দেওয়া শুরু করেন।

একপর্যায়ে জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব তার সমর্থকদের নিয়ে ইলিয়াছউদ্দিনের ওপর হামলা চালান। হাবিব সমর্থকরাও পাল্টা হামলায় চালায়। এসময় উভয় গ্র“পের ইটপাটকেল নিক্ষেপ ও লাঠির আঘাতে প্রতিমন্ত্রী গাড়ি ও সাংবাদিকদের একটি মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হয়।

সংঘর্ষের সময় জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আনিছুর রহমান, বিটিভি ও সমকালের জেলা প্রতিনিধি দেবাষিশ ভট্টাচার্য, কালের কন্ঠ প্রতিনিধি হাকিম বাবুল, বৈশাখী টিভির প্রতিনিধি বিপ্লব দে কেটুসহ প্রায় ৩০ জন আহত হন। ইটপাটকেলের আঘাতে এটিএন বাংলার সাংবাদিক আব্দুর রহমান বাদলের ক্যামেরা ভেঙ্গে যায়।

এঘটনায় চরাঞ্চলে উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad