ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাদের মোল্লার মুক্তি দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

ঢাকা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লাকে পবিত্র ঈদ-উল আযহার আগে মুক্তি দেওয়ার দাবি জানিয়ে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার হাজিরা এক যুক্ত বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে হাজিরা বলেন, ‘আবদুল কাদের মোল্লার বিরুদ্ধে ১৯৭১ সালে ফরিদপুরে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ সত্য নয়।

আমরা বিভিন্ন সংবাদপত্রে তাকে নিয়ে প্রকাশিত ভিত্তিহীন মিথ্যা রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দেশের একজন প্রখ্যাত রাজনীতিবিদ ও স্বনামধন্য শিাবিদ হওয়া সত্বেও আবদুল কাদের মোল্লাকে কারাগারে ডিভিশন দেওয়া হচ্ছে না। কারাগারের ছোট ও অন্ধকার প্রকোষ্ঠে জনাব মোল্লা অমানবিক ও মানবেতর জীবন যাপন করছেন। তিনি নানাবিধ জটিল রোগে আক্রান্ত। তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপের দিকে যাচ্ছে। তাই আবদুল কাদের মোল্লার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং ঈদ-উল আযহার পূর্বে তার আশু মুক্তির দাবি জানাচ্ছি। ’

যুক্ত বিবৃতি দাতারা হলেন- হাজী মাহবুবুল আলম চৌধুরী, মো. শুক্কুর চৌধুরী, মো. ইসমাইল বেপারী, মো. ওসমান গণি, কোরবান বেপারী, আবদুস সাত্তার বেপারী, রাবেয়া বেগম, আবদুল খালেক মোল্লা, আবদুর রহমান মৃধা, কাজী আবদুর রাজ্জাক প্রমুখ।

বাংলাদেশ সময় : ২৩১৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।