ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদা স্বেচ্ছায় বাড়ি থেকে বের হয়েছেন: নানক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১০
খালেদা স্বেচ্ছায় বাড়ি থেকে বের হয়েছেন: নানক

পঞ্চগড়: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, খালেদা জিয়া আগে থেকেই নীল শাড়ি পড়ে সুন্দর করে সেজেগুজে ছিলেন। পরে স্বেচ্ছায় বাড়ি থেকে বের হন।

অথচ খালেদা জিয়া কেঁদে বলেছেন রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে বেডরুমের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তাকে নাকি বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। ’

তিনি আরও বলেন, ‘খালেদা জিয়া নিজে মেট্রিক পাশ করেননি। নিজের ছেলেদের লেখাপড়া করাননি। আর জেএসসি পরীার শেষের দিন হরতাল ডেকে পরীক্ষার্থী ও ঈদে ঘরমুখো মানুষকে কষ্ট দিলেন। ’

রোববার পঞ্চগড়ে দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের উদ্বোধন শেষে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

এর আগে দেশের ৩৭ তম পঞ্চগড় দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

এ কেন্দ্রে প্রতিদিন স্থানীয় খামারিদের কাছ থেকে ৫ হাজার লিটার দুধ ক্রয় করা হবে।

পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মো.মজাহারুল হক প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো.নুরুল ইসলাম সুজন, জেলা প্রশাসক বনমালী ভৌমিক ও পুলিশ সুপার শাহারিয়ার রহমান।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।