ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যশোরে আ.লীগ নেতার বাড়ি থেকে বন্দুকসহ তার ছেলে ও ২ সহযোগী আটক

তৌহিদ জামান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১০

যশোর: যশোরের নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর কমিশনার আব্দুল ওয়াদুদ শেখের বাড়ি থেকে শুক্রবার দুপুরে একটি বিদেশি দোনলা বন্দুকসহ তার ছেলে সুমন শেখ (২০) ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

আটককৃত অপর দুই জন হলেন- গোপালগঞ্জের কোটালিপাড়ার নরেন শিকারির ছেলে বাবু শিকারি (৪২) ও শংকরপাশা গ্রামের আমীর আলির ছেলে গাজি আকাশ (২৭)।



পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভয়নগর থানা পুলিশ শুক্রবার দুপুর ১টার দিকে নওয়াপাড়া পাঁচকবরস্থ ওয়াদুদ শেখের বাড়িতে হানা দেয়। ওয়াদুদ শেখ তখন বাড়িতে ছিলেন না। এসময় বাড়ির ছাদে ওই ৩ জন গাঁজা সেবন করছিলেন। পুলিশ তাদের আটক করে বাড়ি তল্লাশী করে ছাদে রাখা জ্বালানি কাঠের ভেতর থেকে অস্ত্রটি উদ্ধার করে।
 
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব বাংলানিউজকে জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে চরমপন্থিদের সহযোগী হিসাবে কাজ করে আসছিলেন। নওয়াপাড়ার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে মোবাইলফোনে চরমপন্থি দলের হয়ে চাঁদা আদায় করতেন তারা। উদ্ধারকৃত অস্ত্রটি সম্প্রতি রাজু নামে একজনকে হত্যার কাজে ব্যবহৃত হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।