ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বাংলাদেশকে পাশের দেশের বাজারে পরিণত করতেই জিয়া পরিবার ধ্বংসের ষড়যন্ত্র’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০
‘বাংলাদেশকে পাশের দেশের বাজারে পরিণত করতেই জিয়া পরিবার ধ্বংসের ষড়যন্ত্র’

ঢাকা: বাংলাদেশকে পাশের দেশের বাজারে পরিণত করতেই জিয়া পরিবারকে ধ্বংসের ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসকাবের সামনে এক মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন।



বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে দায়ের করা মামলা প্রত্যাহার ও তার ছোট ভাই আরাফাত রহমান কোকো’র নামে জারি করা গ্রেপ্তারি পরোয়ানা বাতিলের দাবিতে জাতীয়তাবাদী মহিলাদল এ মানববন্ধন করে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতি বিজড়িত সেনানিবাসের শহীদ মঈনুল রোডের বাড়িটি এ দেশের লাখো কোটি মানুষের আবেগের স্থল। এ বাড়ি থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উৎখাতের ষড়যন্ত্র বিছিন্ন কোনো ঘটনা নয়। জিয়া পরিবার ও জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করতেই খালেদা জিয়াকে এ বাড়ি থেকে উৎখাতের অপচেষ্টা চালানো হচ্ছে। ’

তার অভিযোগ, ‘বাংলাদেশকে পাশের একটি দেশের বাজারে পরিণত করতেই জিয়া পরিবার ও জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংসের ষড়যন্ত্র করছে সরকার। ’

খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে সরকারের এ ষড়যন্ত্র স্তব্ধ করার অভিপ্রায় ব্যক্ত করেন এই বিএনপি নেতা।

মহিলা দলের সভানেত্রী নূরী আরা সাফার সভাপতিত্বে আরও বক্তৃতা করেন বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি রাবেয়া সিরাজ, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, মহানগর মহিলা দলের সভাপতি সুলতানা আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।