ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লালমনিরহাটে ছাত্রদলনেতাকে জবাই

মুনিম হোসেন প্রতীক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০
লালমনিরহাটে ছাত্রদলনেতাকে জবাই

লালমনিরহাট: জেলার পৌর এলাকার মোহাম্মদপুর গ্রামের পুটিমারী দোলায় এক ছাত্রদলনেতাকে জবাই করেছে অজ্ঞাতপরিচয় সন্ত্রাসীরা। নিহত ছাত্রদল নেতার দু’টি চোখও তুলে নেওয়া হয়েছে।



বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কৃষকরা ধান কাটতে গিয়ে ছাত্রদলনেতার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত ছাত্রদলনেতার নাম মেহেদী হাসান পরশ (২৫)। তিনি লালমনিরহাট শহরের মৃত নূর ইসলামের ছেলে। পরশ লালমনিরহাট পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে।  

বুধবার রাত সাড়ে ১১টায় মোবাইল ফোনে কথা বলে পরশ বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর আর বাড়ি ফেরেননি। পূর্ব শত্রুতার জের ধরে পরশকে শহর থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এদিকে ছাত্রদলনেতা পরশকে হত্যার প্রতিবাদে জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল স্থানীয় মিশন মোড়ে প্রতিবাদ সভা ও দুপুর একটা থেকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবোরোধ করে। দুপুর দুইটার দিকে অবরোধ তুলে নেওয়া হয়।

ঘটনার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের ধরতে পুলিশ ও গোয়েন্দা সংস্থা মাঠে নেমেছে বলে জানিয়েছেন সদর থানার ওসি ময়নুল ইসলাম।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।