ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নিজেদের বাঁচাতে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : নানক

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১০
নিজেদের বাঁচাতে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : নানক

ঢাকা : নিজেদের বাঁচানো জন্য সরকারের বিরুদ্ধে বিএনপি যড়যন্ত্র শুরু করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেছেন, ‘২১ আগস্ট গ্রেনেড হামলা, ১০ ট্রাক অস্ত্র আমদানির মুখোশ উন্মোচন হতে শুরু করেছে।

এ কারণেই খালেদা জিয়া আতঙ্কিত হয়ে পড়েছে। ’

জাহাঙ্গীর কবির নানক বুধবার শহীদ নূর হোসেন ও নূরুল হুদা বাবুল দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
 
সভায় তিনি বিরোধীদলের নেতা খালেদা জিয়ার উদ্দেশে বলেন, ‘যড়যন্ত্র ও অস্থিতিশীলতার রাজনীতি পরিহার করে সংসদে আসুন। গণতন্ত্রকে শক্তিশালী করার জন্য সেনা ছাউনি ছেড়ে জনগণের মাঝে আসুন। বিচারিক আদালতের কার্যালয়ে হামলা বন্ধ করুন। ’

নানক বলেন, ‘খালেদা জিয়া ও নিজামীর নেতৃত্বে চারদলীয় জোট ক্ষমতায় এসে এরশাদের মতো দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। নিজেদের দুর্নীতি ও লুটপাটের প্রতিবাদ করার জন্যই তারা শেখ হাসিনাকে বারবার হত্যার অপচেষ্টা চালায়।

তিনি বিরোধীদলের সব ষড়যন্ত্র মোকাবেলার জন্য যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলেচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ মির্জা আজম, প্রেসিডিয়াম সদস্য হারুনুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, সংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার মাসুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘন্টা, নভেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।