ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুব নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১০
যুব নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যুব নেতাদের সঙ্গে বৈঠক করেছেন  রাত ১১ টা থেকে একঘন্টা ব্যাপী এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন খালেদা জিয়া।

তিনি যুব নেতৃবৃন্দকে দলের ঘোষিত কর্মসুচী সফল করতে সর্বাত্বক চেষ্টার নির্দেশ দেন।

সরকারের নিপীড়ন নির্যাতন উপেক্ষা করে দলকে এগিয়ে নিতে মহল্লায় মহল্লায় গনসংযোগ করারও নির্দেশ দেন তিনি। এসময় খালেদা জিয়া যুব নেতাদেরকে সকল বাধা বিপত্তি উপেক্ষা করে দলকে আরো শক্তি শালি করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে নির্দেশ দেন।

এ বৈঠকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু,সাংগঠনিক সম্পাদক এডভোকেট মজিবুর রহমান সারোয়ার,বিরোধী দলীয় চীপ হুইপ জয়নাল আবদীন ফারুক,যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,বিএনপি নেতা খায়রুল কবির খোকন,স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুন নবী খান সোহেল,যুবদলের সাধারন সম্পাদক সাইফুল আলম নীরব, বিএনপি’র কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ হোসেন,ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু,যুবদল উত্তরের সভাপতি মামুন হাসান, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সরাফত আলী সপু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৩১ঘন্টা, তারিখ ১০,১১,১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।