ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির আন্দোলন রাজপথেই মোকাবেলা করা হবে: গাজীপুরে হানিফ

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
বিএনপির আন্দোলন রাজপথেই মোকাবেলা করা হবে: গাজীপুরে হানিফ

গাজীপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, প্রধান বিরোধী দল বিএনপি খালেদা জিয়ার ক্যান্টনমেন্টের ৫শ’ কোটি টাকা মূল্যের ১৬৮ কাঠা জমির বাড়ি রক্ষা করতে এবং যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতে আন্দোলনের কথা বলছে। তাদের আন্দোলন রাজপথেই মোকাবেলা করবে আওয়ামী লীগ।



মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর জেলা শহরের মুক্তমঞ্চে পৌর আওয়ামী লীগ আযোজিত প্রয়াত সাংসদ আহসান উল্লাহ মাস্টারের ৬০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি একথা বলেন ।

হানিফ বলেন, খালেদা জিয়ার পুত্র তারেক ও কোকো হাওয়া ভবনের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা উপার্জন করে বিদেশে পাচার করেছে। তাদের বিরুদ্ধে দেশেসহ আমেরিকাতেও মামলা হয়েছে। তাদের দুর্নীতির মামলা থেকে রক্ষা করতেও বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে।  

তিনি আরো বলেন,  ৪দলীয় জোট সরকারের আমলে সারা দেশকে কারাগারে পরিণত করা হয়েছিল। বিগত জোট আমলে আমাদের ২১ হাজার নেতা-কর্মীকে জেলে রেখে নির্যাতন করা হয়েছিল। আমরা তখন হারিয়েছি জনপ্রিয় এমপি আহসান উল্লাহ মাস্টার ও অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়াকে। এভাবে হাজার হাজার নেতা-কর্মীকে প্রাণ হারাতে হয়েছে ।

পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে সভায় সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, আব্দুল হাদী শামীম, ইকবাল হোসেন সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।


বাংলাদেশ সময়: ২০২৫ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।