ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের উন্নয়নকাজ ঠেকাতে বিএনপি ষড়যন্ত্র করছে : নানক

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১০
সরকারের উন্নয়নকাজ ঠেকাতে বিএনপি ষড়যন্ত্র করছে : নানক

ঢাকা : সরকারের দুই বছরের উন্নয়ন কাজ দেখে বিএনপি উন্মাদ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। সরকারের উন্নয়নকাজ বাধাগ্রস্ত করতে বিএনপি বিভিন্ন ষড়যন্ত্র করছে বলেও তিনি অভিযোগ করেন।



রোববার বিকেলে ইভটিজিংয়ের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার ল্েয যুবলীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নানক এসব কথা বলেন।

ইভটিজিংয়ের বিরুদ্ধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ সমাবেশ থেকে ৯ নভেম্বর সারাদেশের সকল জেলা সদরে এবং ১২ নভেম্বর উপজেলায় সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়।

সমাবেশে জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, বিএনপি তাদের গুলশানের অফিস এবং নয়া পল্টন অফিসে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্র মোকাবেলার আহ্বান জানান তিনি।
 
ইভটিজিংয়ের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘যারা বিভিন্ন স্থানে তরুণীদের উত্ত্যক্ত করছে তাদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। উত্ত্যক্তকারীদের অবিভাকদের সচেতন করতে হবে। ’

সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ মির্জা আজম ইভটিজিংয়ের বিরুদ্ধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে সংগঠনের নেতাকর্মীর প্রতি আহ্বান জানান। এ লক্ষ্যে তিনি যুবলীগের পক্ষ থেকে ৯ নভেম্বর সারা দেশের জেলা এবং ১২ নভেম্বর উপজেলাগুলোতে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

এতে আরও বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় নেতা হারুন অর রশীদ, মুজিবুর রহমান চৌধুরী, আতাউর রহমান আতা, মামুনুর রশীদ প্রমুখ।

বাংলাদেশ সময় ১৯০০ ঘন্টা, নভেম্বর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।