ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেট মহানগর বিএনপির নতুন কমিটি একাংশের প্রত্যাখান

স্টাফ করেসপন্টেন্ড | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০
সিলেট মহানগর বিএনপির নতুন কমিটি একাংশের প্রত্যাখান

সিলেট: সিলেট মহানগর বিএনপি নবগঠিত কমিটি প্রত্যাখান করেছেন সিলেট বিএনপির ডা. শাহরিয়ার পরে নেতা কর্মীরা। একই দাবিতে সিলেট বিএনপির ওই গ্রুপের নেতাকর্মীরা নগরীতে বিােভ মিছিল ও সিলেট প্রেসকাবে সংবাদ সম্মেলন করেন।



শনিবার বিকালে সিলেট প্রেসকাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী।
 
তিনি বলেন, দলের গঠণতন্ত্র অনুযায়ী গত ২৯ ডিসেম্বর সিলেট মহানগর বিএনপির সম্মেলন হয়। এ সম্মেলনের মাধ্যমে একটি কমিটি গঠন করে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়া হয়। কিন্তুু দীর্ঘদিন পরও তাতে অনুমোদন দেওয়া হয়নি।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী ও সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াছ আলী ভুল তথ্য দিয়ে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করেছেন।

নবগঠিত কমিটি বাতিল করা না হলে আন্দোলনে নামবেন বলে হুমকি দিয়ে তিনি বলেন, আগামী ৭ দিনের মধ্যে নতুন কমিটি বাতিল করা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক কয়েছ লোদী চৌধুরী,  দপ্তর সম্পাদক আব্দুল ওছেহ চৌধুরী যুবের, সিলেট বিএনপির নেতা আবুল কাহের শামীম, জেলা যুবদলের সভাপতি এম এ মান্নান প্রমুখ।

সংবাদ সম্মেলনের আগে সিলেট মহানগর বিএনপির আম্বরখানাস্থ কার্যালয় থেকে বিােভ মিছিল করে নগরীর বিভিন্ন সড়ক প্রদণি করেন সিলেট মহানগর বিএনপির ডা. শাহরিয়ার পরে নেতাকর্মীরা।

বাংলাদেশ সময় ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।