ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার সঠিক পথেই এগুচ্ছে: আশরাফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০
সরকার সঠিক পথেই এগুচ্ছে: আশরাফ

ঢাকা: আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার সঠিক পথেই এগুচ্ছে বলে দাবি করেছেন দলের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

এই সঠিক পথ থেকে আওয়ামী লীগের কর্মীরা যাতে বিচ্যুত না হয় সেদিকে লক্ষ্য রাখতে তিনি দলের জেলা পর্যায়ের নেতাদের প্রতি আহ্বান জানান।



শনিবার জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা এবং তথ্য ও গবেষণা সম্পাদকদের প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অধিবেশনে সৈয়দ আশরাফ এ আহ্বান জানান।

তিনি আরও বলেন, শুধু সরকারের কর্মকাণ্ডের ওপর সফলতা-ব্যর্থতাই নয়, আগামী নির্বাচনে দলের জয়-পরাজয় ও দলের ভাগ্যও নির্ভর করবে। শুধু সরকারের কর্মকাণ্ডের ওপর দলের ভাগ্য নির্ভর করে না।    

সৈয়দ আশরাফ বলেন, ‘আওয়ামী লীগের ওপর জনগণের বিশ্বাস এবং দলের আদর্শের ওপর বাংলাদেশের অস্তিত্বের প্রশ্ন জড়িত। এদেশের ভবিষ্যত নির্ভর করে আমাদের উপর। আমরা সে দায়িত্ব নিতে চাই। ’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আওয়ামী লীগের কর্মকাণ্ডে কেউ যেনো কোনো আঘাত না পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। আমাদের কর্মকাণ্ডে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তি যারা এদেশকে আবার পাকিস্তান বানাতে চায়, এদেশকে ধর্মান্ধ, ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে চায় তারা যেনো সুযোগ না পায় সে দিকেও লক্ষ্য রাখতে হবে। ’

দলের কর্মীরা এলাকায় এমন কোনো আচার আচরণ যেনো না করেন যাতে জনগণের স্বার্থ বিঘিœত হয়, দলের ভাবমুর্তি নষ্ট হয় সে ব্যাপারে নেতাদের কর্মীদের বোঝানোর পরামর্শ দেন তিনি।

তিনি সরকার ও দলের কর্মকাণ্ড মিডিয়াতে তুলে ধরার জন্য জেলা নেতাদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, সত্যটা মিডিয়াতে তুলে ধরতে হবে। মিডিয়ার সঙ্গে সম্পর্ক বাড়াতে হবে এবং মিডিয়াকে আস্থায় আনতে হবে।
 
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কন্দ্রে সকাল ১০টায় দ্বিতীয় ও শেষ দিনের এ কর্মশালা শুরু হয়ে দিনব্যাপী চলে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।