ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হজ থেকে ফিরে বিএনপিকে দেখে নেওয়ার হুমকি নাসিম ওসমানের

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০
হজ থেকে ফিরে বিএনপিকে দেখে নেওয়ার হুমকি নাসিম ওসমানের

নারায়ণগঞ্জ: ‘জিয়া হল’ নাম পাল্টানোর প্রতিবাদে সোচ্চার বিএনপি নেতাকর্মীদের হজ থেকে ফিরে দেখে নেবেন বলে হুমকি দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও জাতীয় পার্টির (এরশাদ) সভাপতি মণ্ডলীর সদস্য নাসিম ওসমান।

তিনি বলেছেন, ‘আমরা চুপচাপ থাকলেও এখনো ফুরিয়ে বা দুর্বল হই নাই।

বিএনপির অনেকে ক্ষমতার আশায় এখন থেকেই লাফালাফি শুরু করেছে। হজ শেষ করে দেশে ফিরে বিএনপির এসব অন্যায়ের সমুচিত জবাব দেওয়া হবে। ’

৩৯তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে শনিবার দুপুরে জিয়া হল মিলনায়তনে জেলা সমবায় কার্যালয় আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে জেলার অপর চার আসনের সাংসদদের অতিথি রাখা হলেও তাদের কেউই উপস্থিত হননি।

নাসিম ওসমান বলেন, ‘অচিরেই শহরের চাষাড়ায় অবস্থিত জিয়া হল মিলনায়তনে স্থাপিত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ম্যুরাল অপসারণ ও হলের নাম পরিবর্তন করে টাউন হল করা হবে। ’

জিয়াউর রহমানকে খুনি আখ্যা দিয়ে তার ম্যুরাল অচিরেই অপসারণের ঘোষণা দেন তিনি।
 
নাসিম ওসমান আরো বলেন, ‘যারা জিয়া হল ও ক্যান্টনমেন্টের বাড়ি নিয়ে ব্যস্ত তারা হয়তো মতায় চলে আসছে ভেবে লাফঝাঁপ শুরু করছে। তাদের এ অন্যায় সহ্য করা হবে না। ’

জেলা সমবায় অফিসার নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক এম সামছুর রহমান, পুলিশ সুপার বিশ্বাস আফজাল হোসেন, কেন্দ্রীয় সমবায় ব্যাংক নারায়ণগঞ্জ এর ব্যবস্থাপক মোশারফ হোসেন, জেলা সমবায় ইউনিয়নের সভাপতি আবুল কাশেম প্রমুখ।

প্রসঙ্গত, গত সোমবার জিয়া হল সম্পর্কিত কমিটির সভায় নাম পরিবর্তন করে ১৯৭৮ সালে প্রতিষ্ঠার সময়ে দেওয়া ‘টাউন হল’ নামে ফিরে যাওয়ার সিদ্ধান্ত হয়। এর পর থেকেই এর বিরুদ্ধে জেলা বিএনপি ও এর সহযোগি সংগঠনগুলো বিক্ষোভ করছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।