ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জিয়ার নাম মুছে ফেলতে ষড়যন্ত্র চলছে: দেলোয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০

ঢাকা: বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন বলেছেন, সারাদেশে জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে জিয়ার নাম মুছে ফেলার ষড়যন্ত্র চলছে।

শনিবার বিকেল ৩টা ৫০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ভাস্কর্য উদ্বোধন উপলক্ষে দেওয়া বক্তব্যে খন্দকার দেলোয়ার এসব কথা বলেন।



তিনি বলেন, দেশের বিভিন্ন স্থাপনা থেকে জিয়ার নাম মুছে ফেলা হচ্ছে। জিয়ার এ ভাস্কর্য এসব কর্মকাণ্ড ও বিদেশি প্রভুত্বের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখবে।

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের স্মৃতি ধরে রাখতে জাতীয়তাবাদী ছাত্রদলের সার্বিক তত্ত্বাবধানে জিয়াউর রহমানের এ ভাস্কর্য নির্মাণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবকদলের সভাপতি হাবিব-উন-নবী নবী সোহেল, ছাত্রদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আমীরুল ইসলাম আলীম।

ভাস্কর্য উদ্বোধন শেষে মোনাজাত করেন জাতীয়তাবাদী ওলামা দলের মাওলানা আবদুল মালেক।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।