ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সুরঞ্জিত সেনগুপ্তের অবস্থার উন্নতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০

ঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্তের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

ল্যাব এইড হাসপাতালের হৃদরাগ বিশেষজ্ঞ অধ্যাপক বরেণ চক্রবর্তী সন্ধ্যায় বাংলানিউজকে এ কথা জানান।



সকালে ধানমণ্ডির ঝিগাতলার নিজ বড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সকাল ৯টার দিকে তাকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন।
 
সুরঞ্জিত সেনের শারীরিক অবস্থা পর্যালোচনায় এরই মধ্যে অধ্যাপক মতিউর রহমানের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। সন্ধ্যা ৭টায় ওই বোর্ডের বৈঠকে বসার কথা। আওয়ামী লীগের এই নেতার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার ব্যাপারে এ বোর্ডেই সিদ্ধান্ত হবে।
   
বরেণ চক্রবর্তী বলেন, ‘অনেক আগে থেকেই সুরঞ্জিত সেনগুপ্তের হৃদকম্পন অনিয়মিত। ৫ বছর আগে তিনি আমেরিকায় হার্টের সার্জারি করিয়েছিলেন। গত দুই বছর আগে ভারতে একই চিকিৎসা করিয়েছেন। বোর্ডের সুপারিশ অনুযায়ী চিকিৎসার পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। ’
 
বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।