ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

রাজনীতি

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে অভিযোগ হাস্যকর: আইনমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে অভিযোগ হাস্যকর: আইনমন্ত্রী

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন না বলে যারা অভিযোগ করছেন, তারা নিজেদের হাস্যকর বস্তুতে পরিণত করছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।  

তিনি বলেন,তাদের ভারসাম্য সঠিক আছে কিনা; সেটা দেখতে হবে।

তাদের ভারসাম্য নেই বলেই তারা এসব কথা বলছেন। আমি আশা করবো, তারা ব্যক্তিগত আক্রমণ করবেন না।

সোমবার (২৪ জুন) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে ‘খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে’ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, গতকাল বিকেল চারটা দিকে তার পেইসমেকার লাগানো হয়েছে। সেই পেইস মেকারে তিনি এখন যথেষ্ট সুস্থ আছেন। আমি এতটুকু বলবো যে, বিএনপি নেত্রী খালেদা জিয়ার চিকিৎসা প্রয়োজন, তিনি যে হাসপাতালে আছেন, সেই হাসপাতালে ভালো চিকিৎসা পাচ্ছেন বলেই কিন্তু এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন। তার কয়েকটা অসুখ আছে, যেগুলো সেরে ওঠার মতো না। সেটার চিকিৎসা করে কমিয়ে রাখতে যেটা করা দরকার, সেটা করা হচ্ছে।

তিনি বলেন, সেক্ষেত্রে তিনি সুচিকিৎসা পাচ্ছেন। যখন এখানকার চিকিৎসকরা মনে করেছেন বাইরে থেকে চিকিৎসক এনে তার চিকিৎসা করতে হবে, তখন সরকার সেই অনুমতি দিতে কার্পণ্য করেনি। কাজেই খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন না বলে যারা অভিযোগ করছেন, তারা নিজেদের হাস্যকর করেছেন।

আইনমন্ত্রীর আন্তরিকতা ও মানবিকতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে, এ বিষয়ে জানতে চাইলে আনিসুল হক বলেন, শোনেন, তাদের ভারসাম্য সঠিক আছে কিনা; সেটা দেখতে হবে। তাদের ভারসাম্য নেই বলেই তারা এসব কথা বলছেন। আমার প্রতি তারা যদি সংবাদ সম্মেলন করে রাগ-উষ্মা প্রকাশ করতে চান, সেটা করতে পারেন। কিন্ত আমি আশা করবো, তারা ব্যক্তিগত আক্রমণ করবেন না।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
জিসিজি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।