ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

রাজনীতি

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দীতে আসছেন আ.লীগের নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দীতে আসছেন আ.লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দীতে আসছেন আ.লীগের নেতাকর্মীরা। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: দেশের অন্যতম প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগ ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে দেশের প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ।

রোববার (২৩ জুন) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা সভাস্থলে যাচ্ছেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা বিকেল ৩টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হবে। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশন, বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করা হবে।

দুপুর ১টা থেকেই ঢাকা মহানগর ও জেলার বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ স্থলে আসছেন নেতাকর্মীরা।

এর মধ্যে সমাবেশস্থলে এসেছেন আশুলিয়া থেকে স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) সাইফুল ইসলাম, কেরানীগঞ্জের সংসদ সদস্য (এমপি) কামরুল ইসলাম ও ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এনবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।