ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

রাজনীতি

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা

মুনজের আহমদ চৌধুরী, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-২৩ ০৫:৪০:২৭ পিএম

মৌলভীবাজার: সব প্রতীক্ষার নাটকীয় অবসান ঘটিয়ে শনিবার বিকেলে ঘোষণা করা হয়েছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম। মোহাম্মদ জাকারিয়াকে সভাপতি এবং হোসেন মো. ওয়াহিদ সৈকতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।



বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন বাংলানিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে নতুন কমিটির খবরে মৌলভীবাজারে সভাপতি-সম্পাদকের অনুসারীরা উল্লাস করলেও বাদপড়া নেতাকর্মীদের মাঝে হতাশা নেমে আসে।

নবঘোষিত কমিটির সভাপতি জাকারিয়া সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ মহসীন আলীর অনুসারী। অন্যদিকে সৈকত সাবেক সাংসদ হোসনে আরা ওয়াহিদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদের পুত্র।

জেলা ছাত্রলীগের সর্বশেষ সন্মেলন অনুষ্ঠিত হয় ১৯৯৮ সালের ১২ এপ্রিল। ২০০২ সালের ৭ মে কেন্দ্রীয় ছাত্রলীগ ৪১ সদস্যবিশিষ্ট একটি সম্মেলন প্রস্তুতির আহবায়ক কমিটি গঠন করা হয়। এসময় কমিটি নিয়ে তীব্র কোন্দলের সৃষ্টি হয়। এরপর ২০০৩ সালের ১৪ জুলাই মবশ্বির আহমদকে আহবায়ক, সজীব হাসান, সৈয়দ রেজাউল করিম সুমন, সুজিত দাশ এবং মতিউর রহমান মতিনকে যুগ্ম আহবায়ক করে ৮১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০
প্রতিনিধি/বিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa