ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

যতই মুরুব্বি ধরুক এদের ছাড় দেওয়া হবে না: শেখ হাসিনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, মে ২৪, ২০২৪
যতই মুরুব্বি ধরুক এদের ছাড় দেওয়া হবে না: শেখ হাসিনা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগকারীদের ছাড় দেওয়া হবে না হুঁশিয়ার করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যতই মুরুব্বি ধরুক এদের আমরা ছাড়ব না।  

বৃহস্পতিবার (মে ২৩) সন্ধ্যায় গণভবনে ১৪ দলের সঙ্গে বৈঠকের সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, গ্রেনেড হামলাকারী, দশ ট্রাক অস্ত্র চোরাকারবারি, দুর্নীতিবাজ যদি বিদেশের মাটিতে আন্দোলন, সরকার উৎখাতের নানা রকম হুমকি-ধামকি দেয়, যতক্ষণ জনগণ সঙ্গে আছে ততক্ষণ ওইটা কেয়ার করি না। তারপরও দেশে জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগ যেন না করতে পারে, যারা করবে তাদের ছাড় নেই। যতই মুরুব্বি ধরুক, এদের আমরা ছাড়ব না।  

তিনি বলেন, মানুষের ক্ষতি যারা করবে তাদের বিরুদ্ধে আমাদের ব্যবস্থা অব্যাহত থাকবে। বাংলাদেশ যে এগিয়ে যাচ্ছে, আর কেউ যেন তা পিছিয়ে নিতে না পারে, পারবেও না। কারণ জনগণই আমাদের শক্তি।

দেশের অর্জন ধরে রেখে সামনের দিকে এগোতে হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে গড়ে তুলতে হবে। ভবিষ্যত পরিকল্পনা না নিলে দেশটাকে আগাতে পারব না। এখানে যে বাধাগুলো আসে, মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের বিরোধী ছিল, এখনো তারা একটুও বদলায়নি। এটা হচ্ছে বাস্তবতা এটা মোকাবিলা করে এগিয়ে যেতে হবে।

শেখ হাসিনা আরও বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছাড়া দেশের মানুষের কোনো কল্যাণ হবে না।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এমইউএম/এসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।