ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঢাবিতে গোলাম মাওলা রনির গাড়িতে হামলা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মে ২১, ২০২৪
ঢাবিতে গোলাম মাওলা রনির গাড়িতে হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনির গাড়িতে দুর্বৃত্তরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে হামলাকারীদের শনাক্ত করা যায়নি।

 

মঙ্গলবার (২১ মে) সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন নেতার মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে তিনি বলেন, আমার গাড়ি যখন ঢাকা বিশ্ববিদ্যালয় মেট্রোরেলের স্টেশন পাড়ি দিয়ে পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের উল্টো দিক দিয়ে যাচ্ছিল, তখন ইউটার্ন নেওয়ার স্থানে ৪-৫ জন যুবক হাতুড়ি ও আগ্নেয়াস্ত্র নিয়ে গাড়ির ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা তখন বেধড়ক পিটিয়ে গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে।

পোস্টে তিনি আরও বলেন, ড্রাইভার হতচকিত হয়ে প্রথমে ব্রেক করলেন। পরে দ্রুত চালিয়ে সামনে চলে এলেন। হাতুড়ি নিয়ে তারা আমার পিছু ছুটল এবং অকথ্য ভাষায় গালাগাল করল।

তিনি জানান, বিষয়টি মৌখিকভাবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছেন। তবে এখনও কোনো লিখিত অভিযোগ করেননি।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান বাংলানিউজকে বলেন, দুপুরের দিকে গোলাম মাওলা রনির গাড়িতে হামলার বিষয়টি আমরা জানতে পেরেছি। তিনি ফোন দিয়ে বিস্তারিত জানিয়েছেন। কে বা কারা হামলা করেছে, আমরা তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মে ২১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।