ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফকিরহাট উপজেলা যুবলীগের কমিটি স্থগিত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
ফকিরহাট উপজেলা যুবলীগের কমিটি স্থগিত 

বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলা যুবলীগের সব ধরনের কার্যক্রম স্থগিত করা হয়েছে।  

সোমবার (২২ এপ্রিল) জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস স্বাক্ষরিত এক আদেশে এই সিদ্ধান্ত জানানো হয়।

 

আদেশে বলা হয়, জেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক দলীয় বিধিমালা ২২(ঘ) ধারায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফকিরহাট উপজেলা শাখার সব ধরনের কার্যক্রম স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের আহ্বায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবু প্রার্থী হয়েছেন। এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান স্বপন কুমার দাসের বিরুদ্ধে প্রার্থী হওয়ায় এই কমিটি স্থগিত করা হয়েছে বলে ধারণা তাদের।

এ বিষয়ে কমিটির আহ্বায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবু বলেন, বঙ্গবন্ধুর আমল থেকে আমার বাবা ও পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দলের দুঃসময়ে হামলা, মামলা ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পাওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সমন্বয় করে কেন্দ্রীয় ও জেলার কর্মসূচি পালন করে আসছি। সংগঠন ও দলকে এগিয়ে নিতে, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করছি। এরপরেও কেন কমিটি স্থগিত করা হল জানি না।  

তিনি আরও বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে হয়ত কোনো প্রভাবশালী প্রার্থী জেলা কমিটি ও প্রভাবশালী কোনো নেতাকে ভুল বুঝিয়ে এই কমিটির কার্যক্রম স্থগিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।