ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের কাছে খালেদা জিয়া একটি আতঙ্ক: মজনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
সরকারের কাছে খালেদা জিয়া একটি আতঙ্ক: মজনু

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, মুক্ত খালেদা জিয়াকে আওয়ামী লীগ সরকার আতঙ্ক মনে করে। তাই তাকে বন্দি রেখে সরকার একদলীয় শাসন ব্যবস্থা চিরস্থায়ী করতে চায়।

গণতন্ত্রের মা খালেদা জিয়াকে এখন বন্দি অবস্থায়ও নিরাপদ মনে করছে না। তাই বিনা চিকিৎসায় তাকে তিলে তিলে মেরে ফেলার ষড়যন্ত্র করছে সরকার।  

রোববার (২৪ মার্চ) খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনী-১ আসনের ছাগলনাইয়া উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।  

স্থানীয় নিপ্পন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক মেয়র আলমগীর বি-এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ছাগলনাইয়া পৌর বিএনপির আহ্বাযক ইউসুফ মজুমদার।

মজনু বলেন, যে জিয়া পরিবার স্বাধীনতার জন্য, গণতন্ত্রের জন্য জীবনবাজি রেখেছে, সেই জিয়া পরিবারকে ধ্বংস করার নীল নকশা করছে সরকার। কিন্তু সরকার হয়তো জানে না, জিয়া পরিবারের সদস্য ধ্বংস হওয়ার নয়। গণতন্ত্রকামী প্রতিটি মানুষই জিয়া পরিবারের সদস্য।  

ফেনী-১ সংসদীয় আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু বলেন, অনেক অত্যাচার-অবিচার করেও সরকার বিএনপির জনপ্রিয়তায় ধস নামাতে পারেনি। বরং সরকারের দমন-পীড়নের কারণে বিএনপি আজ দেশের সবচেয়ে জনপ্রিয় দলে পরিণত হয়েছে। পক্ষান্তরে আওয়ামী লীগের জনপ্রিয়তা আজ শূন্যের কোঠায় নেমে এসেছে। যার কারণে ভোট চুরি করে ক্ষমতায় আসা ছাড়া আওয়ামী লীগের আর কোনো পথ নেই।

এ সময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক প্রফেসর খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী, ছাগলনাইয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কফিলউদ্দিন সরকার, পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল লতিফ, জেলা যুবদলের সভাপতি জসিমউদদীন, সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন খন্দকার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমজি কিবরিয়া মজুমদার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব কাজী মনির আহমদ খোকনসহ পৌর ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।