ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় খালেদাকে গ্রেপ্তার করা উচিত: কামরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৯ ১১:২৪:১৯ এএম

সিরাজগঞ্জ ট্রেনে কাটা পড়ে মানুষ নিহত হওয়ার ঘটনায় খালেদা জিয়াকে আসামি দেখিয়ে গ্রেপ্তার করা উচিৎ বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

ঢাকা: সিরাজগঞ্জ ট্রেনে কাটা পড়ে মানুষ নিহত হওয়ার ঘটনায় খালেদা জিয়াকে আসামি দেখিয়ে গ্রেপ্তার করা উচিৎ বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যলয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘সিরাজগঞ্জে সংরক্ষিত এলাকায় সমাবেশ করে খালেদা জিয়া আইন ভঙ্গ করেছেন। তাই হত্যা মামলায় তাকে আসামি দেখিয়ে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো উচিৎ। নাটোর ওসিরাজগঞ্জের ঘটনা  বিচ্ছিন্ন ঘটনা নয়। এর পিছনেও জড়িত আছে বিরোধী দলের চক্রান্ত।’

সালাউদ্দিন কাদের চৌধুরী সেনাবাহিনী ও সরকারকে মুখোমুখি করে দিচ্ছেন বলেও অভিযোগও  করেন তিনি।

খালেদা জিয়ার বাড়ি প্রসঙ্গে প্রধান অতিথির বক্তৃতায় এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘বাড়ির মামলায় আপনারা পছন্দমত বেঞ্চ নির্বাচন করেছেন এবং আদালতের রায়ে পরাজিত হয়েছেন। এখানে সরকারের সম্পৃক্ততা কোথায়।’

তিনি আরো বলেন,‘ যত চক্রান্তই করুন , যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবেন না।’

আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি’র সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ও যুবলীগের সাধারণ সম্পাদক মির্জা আজম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-19 11:24:19