ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অবৈধ সরকারের পতন ঘটানোর জন্য ঐক্যের কোনো বিকল্প নেই: মজনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
অবৈধ সরকারের পতন ঘটানোর জন্য ঐক্যের কোনো বিকল্প নেই: মজনু

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, দেশের জনগণ আওয়ামী শাসকগোষ্ঠীর অনেক অবিচার-অত্যাচার সহ্য করেছে। নিপীড়িত মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

এখন অবৈধ সরকারের পতন ঘটানোর জন্য ঐক্যের কোনো বিকল্প নাই।

মঙ্গলবার (১৯ মার্চ) পশ্চিম মালিবাগে সাবেক কমিশনার আরিফুল ইসলামের বাসভবনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ নেতাদের সুস্থতা কামনায় রমনা থানাধীন ১৯ ওয়ার্ড বিএনপি-অঙ্গসংগঠন আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মজনু বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে। এ সরকার ক্ষমতায় থাকলে দাম বাড়তেই থাকবে। এরা জনগণের ভোটে নির্বাচিত সরকার নয় বিধায় দেশবাসী কষ্টে থাকলে তাদের কিছু আসে যায় না। জনগণ তাদের ভোট দিতে কেন্দ্রে না যাওয়ায় সরকার প্রতিশোধ নিচ্ছে।

কারাগারে নেতাকর্মীদের ওপর নিপীড়ন-নির্যাতনের অভিযোগ তুলে মজনু বলেন, এই নির্যাতন ও অত্যাচার যেভাবে সীমা ছাড়িয়ে গেছে, এটা আর সহ্য করা যায় না, বর্ণনা করা যায় না। তারপরও আমাদের নেতাকর্মীরা এখনো তাদের মনোবল হারায়নি। তারা আশায় আছে, তারা যুদ্ধ করবে এবং গণতন্ত্রকে মুক্ত করবে। এ সরকারের পতন ঘটবেই।

১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মোতালেব রুবেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে মৎস্যজীবী দলের সিনিয়র সহ-সভাপতি নাদিম চৌধুরী, রমনা থানা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সোহরাব আলী, সাবেক সহ-সভাপতি মানিক মিয়া, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ মোল্লা, রমনা থানা যুবদলের আহ্বায়ক দিদারুল ইসলাম বাবু, সদস্য সচিব লুৎফর রহমান, মহিলা দলের অ্যাডভোকেট তামান্না, ওয়ার্ড যুবদলের আহ্বায়ক আল-আমিনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।  

রাজধানীর পুরান ঢাকার নাবালক মিয়া লেনের ৩১ নম্বর ওয়ার্ডেও আজ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। চকবাজার সিনিয়র সহ-সভাপতি আইয়ুব হোসেনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শোবাইব আহমেদ ফারুকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।