ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাশকতার মামলায় বিএনপির ১৩ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
নাশকতার মামলায় বিএনপির ১৩ নেতাকর্মী কারাগারে

দিনাজপুর: জেলার ফুলবাড়ী উপজেলায় নাশকতার মামলায় বিএনপির ১৩ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৮ মার্চ) বিকেলে দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক যাবিদ হোসেন বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জেল হাজতে পাঠানো নেতাকর্মীরা হলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও এলুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা নাবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চৌধুরী খোকন, উপজেলা বিএনপির সদস্য ও শিবনগর ইউনিয়নের চেয়ারম্যান ছামেদুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর আলম নুরুল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নবাব আলী সরকার, সদস্য সচিব আনোয়ারুল হক, উপজেলা যুব দলের আহ্বায়ক আবু সঈদ, সদস্য সচিব মাহবুব আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, যুগ্ম আহ্বায়ক জাকিউর রহমান, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, পৌর যুব দলের যুগ্ম আহ্বায়ক সাহেব ইসলাম, শিবনগর ইউপি যুবদলের সভাপতি কিবরিয়া।

ফুলবাড়ী থানায় গত বছর নভেম্বরের এক নাশকতা মামলায় হাইকোর্ট থেকে জামিন নেন এই নেতাকর্মীরা। হাইকোর্টের দেওয়া জামিনের সময় শেষ হলে সোমবার নিম্ন আদালতে পুনরায় জামিন নিতে এলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক যাবিদ হোসেন তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জেল হাজতে পাঠানো নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেছে ফুলবাড়ী উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।