ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লড়াইয়ে আমাদের জিততেই হবে: রিজভী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
লড়াইয়ে আমাদের জিততেই হবে: রিজভী

ঢাকা: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গণতন্ত্র হরণকারী সরকারের বিরুদ্ধে লড়াইয়ে আমাদের জিততেই হবে। দেশের গণতন্ত্র বারবার আওয়ামী লীগের কাছে অবরুদ্ধ হয়।

 

বৃহস্পতিবার (৭ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ১৮তম কারাবন্দি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরাম এ সভার আয়োজন করে।  

রিজভী বলেন, এই সরকার ৭ জানুয়ারি যে ডামি নির্বাচন করেছে, তাতে কয়েকটি দেশ প্রত্যক্ষভাবে সমর্থন দিয়েছে। তাছাড়া গণতন্ত্রকামী বিশ্ব এ নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে।

উপস্থিতদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সবাই ছাত্র। আপনাদের সূক্ষ্মভাবে দেখতে হবে। এই সরকার ডামি নির্বাচন করে জনগণকে প্রতারিত করে ক্ষমতায় আছে। সোশ্যাল মিডিয়ায় দেশের জনগণ সব প্রমাণ দেখতে পাচ্ছে।

রিজভী বলেন, জিয়াউর রহমান আমাদের আত্মনির্ভরশীল জাতিতে পরিণত করেছিলেন। জিনিসপত্র বাজার থেকে কিনে খেতে হতো না। এখন অনেক জিনিসই ভারত থেকে আমদানি করা হয়। অর্থনীতির এ অবস্থা বর্তমান সরকারের আমলেই। এ সংগ্রামে আমাদের বিজয়ী হতে হবে। খালেদা জিয়াকে কারাগার থেকে বের করতে হবে।  

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ রায়, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপির সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।