bangla news

যশোরের চৌগাছায় ফের ১৪৪ ধারা জারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৮ ২:০৭:৩৬ পিএম

যশোরের চৌগাছায় আবারও ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। বিএনপির সমাবেশস্থলে স্থানীয় কৃষক লীগ সমাবেশ ডাকায় সোমবার রাত ১০টার প্রশাসনের প থেকে ওই ঘোষণা দেওয়া হয়।

যশোর: যশোরের চৌগাছায় আবারও ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। বিএনপির সমাবেশস্থলে স্থানীয় কৃষক লীগ সমাবেশ ডাকায় সোমবার রাত ১০টার প্রশাসনের প থেকে ওই ঘোষণা দেওয়া হয়।

এর আগে গত শনিবার বিএনপির সমাবেশস্থলে একই সময় চৌগাছা মুক্তিযোদ্ধা সংসদ সমাবেশ আহবান করায় উপজেলা প্রশাসন ২৪ ঘন্টার জন্য ১৪৪ ধারা জারি করে। বিএনপির সেদিনের সমাবেশ পণ্ড হওয়ায় মঙ্গলবার আবারও সমাবেশের ঘোষণা দেয়।

চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, চৌগাছা শাহাদত পাইলট বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকেলে বিএনপি সমাবেশ আহবান করে। সেখানে একই সময়ে কৃষক লীগ সমাবেশ ডাকায় আইন-শৃঙ্খলা রার স্বার্থে ২৪ ঘণ্টার জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত এনির্দেশ বলবৎ থাকবে।

তিনি জানান, সোমবার সকালে দুই পকে নিয়ে মীমাংসা করার জন্য বৈঠক হয়েছে। রাতে আবারও একই উদ্দেশ্যে দুই প আলোচনায় বসে। কিন্তু কোন সমাধান হয়নি। তাই বাধ্য হয়েই ১৪৪ ধারা জারির সিদ্ধান্ত নিতে হয়েছে। সোমবার রাত ১০টা থেকেই চৌগাছা  শহরের এ ব্যাপারে মাইকিং করা হয়।

বাংলাদেশ সময়: ১১১৫ঘণ্টা, অক্টোবর ১৮,২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-18 14:07:36