bangla news

হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৮ ১১:২৯:৩৮ এএম

হিন্দু সম্প্রদায়ের প্রথম সারির কয়েকজন নেতার সঙ্গে সোমবার সন্ধ্যায় বৈঠক করেছেন বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে তার গুলশানের কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়ের পর ওই নেতাদের সঙ্গে পৃথকভাবে বৈঠকে বসেন খালেদা জিয়া।

ঢাকা: হিন্দু সম্প্রদায়ের প্রথম সারির কয়েকজন নেতার সঙ্গে সোমবার সন্ধ্যায় বৈঠক করেছেন বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে তার গুলশানের কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়ের পর ওই নেতাদের সঙ্গে পৃথকভাবে বৈঠকে বসেন খালেদা জিয়া।

হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের প্রধান সি আর দত্ত, জাতীয় পুজা উদযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গৌতম চক্রবর্তী, নিতাই রায় চৌধুরী, দলের মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন, স্থায়ী কমিটির সদস্য  গয়েশ্বর চন্দ্র রায়, ফখরুল ইসলাম আলমগীর ও নজরুল ইসলাম খান এ বৈঠকে যোগ দেন।

বৈঠকে হিন্দু সম্প্রদায়ের দাবি-দাওয়াসহ বিভিন্ন বিষয় আলোচনা হয় বলে জানায় বিএনপি চেয়ারপার্সনের কার্যালয় সূত্র।

রাত সাড়ে নয়টার দিকে বৈঠকটি শেষ হয়।

এদিকে, সন্ধ্যায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান শুরুর আগে সম্প্রতি ঢাকা উত্তরের নয়টি থানার বিএনপি’র কমিটি ঘোষণার পর সেগুলোর বিদ্রোহী গ্রুপের শতাধিক নেতা-কর্মী খালেদা জিয়ার কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখান।

কমিটিতে বঞ্চিত হওয়ায় এ বিক্ষোভ করেন তারা।

বাংলাদেশ সময় ২১১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-18 11:29:38