ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৪৮ ঘণ্টা পর তালা খুলল না.গঞ্জ আ.লীগ কার্যালয়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
৪৮ ঘণ্টা পর তালা খুলল না.গঞ্জ আ.লীগ কার্যালয়ের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কমিটি নিয়ে ক্ষোভের জেরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে তালা দেওয়া হয়। ৪৮ ঘণ্টা পর সেই তালা খুলে কার্যালয়ে প্রবেশ করেছেন ক্ষুব্ধ নেতাকর্মীরা।

 

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কার্যালয়ে তালা খুলে প্রবেশ করেন নেতাকর্মীরা। এর আগে ৪৮ ঘণ্টায় সেখানে উপস্থিত হননি মহানগর আ.লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ কেউই।  

জানা যায়, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত মহানগর আ.লীগ কার্যালয়ে তালা লাগিয়ে দেন পদবঞ্চিতরা। একইসঙ্গে সেদিন মহানগর আ. লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে পদবঞ্চিত নেতাকর্মীরা শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কার্যালয়ে এসে তালা লাগিয়ে দেন। এ সময় তারা ঘোষিত ওয়ার্ড কমিটি ভুয়া ও সেখানে যোগ্যদের বঞ্চিত করা হয়েছে বলে দাবি করা হয়। পরে নেতাকর্মীরা সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে স্লোগান দেন এবং তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

এদিকে রোববার বিকেলে তালা খোলার পর জানতে চাইলে সাব্বির আহমেদ সাগর বলেন, উপরের নির্দেশে ও আশ্বাসে আজ তালা খুলে দেওয়া হয়েছে।

গত ১২ ফেব্রুয়ারি রাতে মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়। সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা মহানগর আওয়ামী লীগের ১১ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন। এরপর থেকে বিভিন্ন ওয়ার্ডে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।