ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চীন-আমেরিকা আমাদের সঙ্গে প্রেম করতে চায়: বাবু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
চীন-আমেরিকা আমাদের সঙ্গে প্রেম করতে চায়: বাবু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু বলেছেন, এ দেশ আজ এমন এক জায়গায় চলে গেছে যা দেখে আজ চীন আমাদের সঙ্গে প্রেম করতে চায়। আমেরিকাও আমাদের সঙ্গে প্রেম করতে চায়, সম্পর্ক রাখতে চায়।

কারণ বঙ্গবন্ধু এমন একজন মানুষ (শেখ হাসিনা) আমাদের জন্য রেখে গেছেন, তিনি ঠিক থাকলে এদেশের আপামর জনসাধারণের ভাগ্যের চাকা আল্লাহ ঘুরিয়ে দেবেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) আড়াইহাজারে হুইপ নজরুল ইসলাম বাবুকে সংবর্ধনা দেওয়া হয়। ওই অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  

মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজাহার খানের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, মিথিলা গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সোহেল খান, পরিচালক কায়েস খান টয়েস, পরিচালক মাহাবুব খান হিমেল, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, দুপ্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সাহিদা মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ, সাবেক ভিপি কাজী সুজন ইকবাল, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, শিল্পপতি সেলিম ভুইয়া ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।