ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের লিফলেট বিতরণ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের লিফলেট বিতরণ 

ঢাকা: ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে রাজধানীতে লিফলেট বিতরণ করেছে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে কাকরাইল, নয়াপল্টন ও ফকিরাপুল এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা পথচারী, বিপণি কেন্দ্র ও ও ভ্রাম্যমাণ দোকানপাটে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ লিফলেট বিতরণ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি ও সদস্য সচিব মোহাম্মদ আল আমিনের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ, যুগ্ম আহ্বায়ক রশিদ উল ইসলাম তানজিম, যুগ্ম আহ্বায়ক নাফিউর রহমান পাবেল, কলাবাগান থানা ছাত্রদলের আহ্বায়ক ওবাইদুল ইসলাম সৈকত, রমনা থানা ছাত্রদলের আহ্বায়ক জুয়েল শিকদার, সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রদলের আহ্বায়ক সোহেল আহমেদ সানি, রমনা থানা ছাত্রদলের সদস্য সচিব বায়জিদ আহমেদ রাজু, ধানমন্ডি থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব ফারুকউজ্জামান জুয়েল, কলাবাগান থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব পারভেজ আহমেদসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি তার বক্তব্যে বলেন, সরকার পুরো দেশকে সন্ত্রাসী রাজত্বে পরিণত করেছে। সরকার দলীয় ক্যাডাররা আজ শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রতিটি সেক্টরে রাম রাজত্ব কায়েম করেছে। বাজার সিন্ডিকেট করে সাধারণ মানুষকে আজ অসহায় করে তুলেছে। তাদের অত্যাচার থেকে কোনো শ্রেণি পেশার মানুষ রক্ষা পাচ্ছে না। সাধারণ মানুষ এ জালিম শাহী সরকার থেকে উদ্ধার করতে হলে প্রয়োজন জাতীয় ঐক্য।  

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
টিএ/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।