ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে বিদেশিরা লাল আর জনগণ কালো পতাকা দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
বিএনপিকে বিদেশিরা লাল আর জনগণ কালো পতাকা দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

নীলফামারী: পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপিকে কালো পতাকা দেখিয়েছে আর বিদেশিদের কাছে ধরনা দিয়েও লাভ হয়নি। কারণ বিদেশিরাও বিএনপিকে লাল পতাকা দেখিয়েছে।

 

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।  

বিএনপির সমালোচনা করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ভারত-চীন বা রাশিয়ার সরকার নয়। আওয়ামী লীগ জনগণের সরকার। এ দেশের মানুষের সরকার।  

তিনি বলেন, আমাদের সঙ্গে ভারত-রাশিয়া চীনের সঙ্গে যেমন ভালো সম্পর্ক তেমনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নসহ অন্যান্য দেশের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। এ কারণে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

তিনি বলেন, পৃথিবীর সব রাষ্ট্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছে এবং কাজ করার আগ্রহ প্রকাশ করছে।  

বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও শাহাবুদ্দিন ফরাজি বক্তব্য দেন।  

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের উদ্যোগে পাঁচ হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।  

জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক।  

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহদে জানান, অনুষ্ঠানে পাঁচ হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।