ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বরিশালে বিএম কলেজ ছাত্রদল সভাপতি ও তার পিতা-ভাইয়ের বিরুদ্ধে অপহরণ মামলা

কাওছার হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১০

বরিশাল: বরিশাল সরকারি মহিলা কলেজের এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ এনে বিএম কলেজ শাখা ছাত্রদলের সভাপতি, তার পিতা, ভাই ও অজ্ঞাতনাম ৬ জনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার গভীর রাতে অপহৃত ছাত্রীর পিতা নগরীর দীনবন্ধু সেন রোডের বাসিন্দা আইনজীবী মো. আহসান হাবিব কোতোয়ালি এ মামলা করেন।



মামলার আসামিরা হলেন ছাত্রদল সভাপতি নাম মশিউর রহমান মঞ্জু,  তার পিতা মিজানুর রহমান, আপন ভাই আনিছুর রহমান সোহেল ও মামাতো ভাই মো. জাকির হোসেন এবং অজ্ঞাতনামা ৬ জন।

মামলার বিবরণে জানা যায়, বরিশাল সরকারি মহিলা কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী রুমানা নাসরিন মনি গত ১৩ অক্টোবর প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। মনিকে জোরপূর্বক বিয়ে করার জন্য তাকে পথ থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে আটকে রাখে মঞ্জু।

সম্ভাব্য সকল স্থানে খুঁজে না পেয়ে রুমানার বান্ধবী লাইজুর মাধ্যমে অপহরণের খবর জানতে পেরে মঞ্জুসহ অন্যদের বিরুদ্ধে মামলা করেন রুমানার পিতা।

বরিশাল কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার ছাত্রদল সভাপতি ও অন্যদের বিরুদ্ধে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, ‘থানার উপপরিদর্শক (এসআই) কবিরকে ঘটনা তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ’

এ ব্যাপারে মশিউর রহমান মঞ্জু’র সঙ্গে যোগযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার ব্যবহার করা সবকটি মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।